MEWOE Job Exam Result // প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এর ব্যুরো তে লিখিত পরীক্ষার ফল প্রকাশ!


 

পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন এর প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates Welfare and Overseas Employment) এর অধীন জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোতে ক্রাফট ইন্সট্রাক্টর (১০ম গ্রেড) পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ।


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এর অধীন জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো ক্রাফট ইন্সট্রাক্টর (১০ম গ্রেড) পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে গত ২৮/০২/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য নিম্নে উল্লেখিত রেজিস্ট্রেশন নম্বর ধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় জন্য সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন।


উপযুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates Welfare and Overseas Employment এ সেবা প্রতিষ্ঠানসমূহ প্রয়োজনের তুলনায় ক্রাফট ইন্সট্রাক্টর ঘাটতি থাকায় মানসম্মত স্বাস্থ্যসেবা প্রদান ব্যাহত হচ্ছে এর প্রেক্ষিতে দেশে বিদ্যমান সংখ্যাক ইন্সট্রাক্টরের মাধ্যমে প্রয়োজনীয় সেবা প্রদান সম্ভব হয় জরুরী ভিত্তিতে এ নিয়োগ করা প্রয়োজন। এর পদ সৃজনের লক্ষ্যে প্রশাসনিক অনুমোদনের জন্য নিম্নোক্ত হতে প্রয়োজনীয় তথ্য দিয়ে সম্মিলিত প্রস্তাব প্রেরণ করা হয়েছে। আগামী ১৯শে মার্চ হতে ২৮শে মার্চ, ২০২৩ তারিখ পর্যন্ত কাগজপত্র বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ জমা দিতে হবে সকাল ১০ টা হতে।


পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রেজিস্ট্রেশন নম্বর 


See Result in this Link


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates Welfare and Overseas Employmente Exam Result এর জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি এ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts