Senior Staff Nurse Exam Result, DGHS// সিনিয়র স্টাফ নার্স পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের বাংলাদেশ সরকারি কর্ম কমিশন এর পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

বাংলাদেশ সরকারি কর্মকমিশন সচিবালয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ”সিনিয়র স্টাফ নার্স” Senior Staff Nurse (১০ম গ্রেড) পদের এমসিকিউ টাইপ পরীক্ষার ফলাফল প্রকাশ।


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ”সিনিয়র স্টাফ নার্স” Senior Staff Nurse Exam Result (১০ম গ্রেড) বিজ্ঞপ্তি তারিখ ২০/৪/২০২২; নম্বর - ১৬ পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে গত ২৪/০২/২০২৩ তারিখে অনুষ্ঠিত বাছাই / এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য নিম্নে উল্লেখিত রেজিস্ট্রেশন নম্বর ধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষার জন্য সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন।


উপযুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়ন্ত্রণাধীন বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানসমূহ প্রয়োজনের তুলনায় নার্সের ঘাটতি থাকায় মানসম্মত স্বাস্থ্যসেবা প্রদান ব্যাহত হচ্ছে এর প্রেক্ষিতে দেশে বিদ্যমান সংখ্যাক নাচের মাধ্যমে রোগীদের প্রয়োজনীয় সেবা প্রদান সম্ভব না হয় জরুরী ভিত্তিতে নার্স নিয়োগ করা প্রয়োজন যেসকল হাসপাতাল/ স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান সমূহের সিনিয়র স্টাফ নার্স এর ঘাটতি রয়েছে, সেসকল হাসপাতাল ও স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান সমূহের রাজস্ব খাতে সিনিয়র স্টাফ নার্স এর পদ সৃজনের লক্ষ্যে প্রশাসনিক অনুমোদনের জন্য নিম্নোক্ত হতে প্রয়োজনীয় তথ্য দিয়ে সম্মিলিত প্রস্তাব প্রেরণ করা হয়েছে।


সিনিয়র স্টাফ নার্স দশম গ্রেড পদে বাছাই এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রেজিস্ট্রেশন নম্বর 


See Result in this Link
   

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ”সিনিয়র স্টাফ নার্স” Senior Staff Nurse Exam Result এর জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি এ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts