PWD Job Exam Date // গণপূর্ত অধিদপ্তর এর ”অফিস সহায়ক” পদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি ২০২৩

 


গণপূর্ত অধিদপ্তর এর ”অফিস সহায়ক ও সহকারী ইলেকট্রিশিয়ান, পাম্প হেলপার, ইলেকট্রিক হেলপার, নিরাপত্তা প্রহরী ও মালী” পদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর  ৬ ক্যাটাগরির ১৬৯ টি শূণ্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ২০/০৫/২০২৩ ও ২৭/০৫/২০২৩ তারিখে লিখিত পরীক্ষার পরিপ্রেক্ষিতে অফিস সহায়ক ও সহকারী ইলেকট্রিশিয়ান, পাম্প হেলপার, ইলেকট্রিক হেলপার, নিরাপত্তা প্রহরী ও মালী” পদের আবেদনকারীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। অফিস সহায়ক ও সহকারী ইলেকট্রিশিয়ান, পাম্প হেলপার, ইলেকট্রিক হেলপার, নিরাপত্তা প্রহরী ও মালী পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হবে। এ নিয়োগের জন্য বিস্তারিত দেখুন।


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষা ২০/০৫/২০২৩ ও ২৭/০৫/২০২৩ তারিখে অনুষ্ঠিত হবে। গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) এ বিভিন্ন ক্যাটাগরির ১৬৯ শূণ্য পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের অফিস সহায়ক ও সহকারী ইলেকট্রিশিয়ান, পাম্প হেলপার, ইলেকট্রিক হেলপার, নিরাপত্তা প্রহরী ও মালী পদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তিটি প্রার্থীদের রোল নম্বর অনুযায়ী কেন্দ্র ও সময় ও নিয়মকানুনসহ তালিকাটি নিম্নে দেওয়া হলো।

গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর  ১ ক্যাটাগরির ১১৭ পদে নিয়োগের জন্য অফিস সহায়ক ও সহকারী ইলেকট্রিশিয়ান, পাম্প হেলপার, ইলেকট্রিক হেলপার, নিরাপত্তা প্রহরী ও মালী পদের আবেদনকৃত সকল প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত  তারিখ জানিয়ে ইতিমধ্যে স্ব স্ব মোবাইল নম্বরে এসএমএস দেয়া হবে। নিজ নিজ আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করে কেন্দ্র ও সময়সূচি অনুসারে পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। রোল নম্বর অনুযায়ী সকল প্রার্থীদের প্রবেশপত্রসহ আগামী ২০ মে ও ২৭ মে তারিখে পরীক্ষা শুরু হওয়ার ৩০মিনিট পূর্বেই কেন্দ্রের নিজ আসনে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর লিখিত পরীক্ষার তারিখঃ 

অফিস সহায়কঃ ২০শে মে, বিকাল ৩ টা হতে ৪ টা

অন্যান্য পদের পরীক্ষাঃ ২৭ মে শনিবার সকাল ৩:০০ টা হতে ৪:০০টা 

প্রতিষ্ঠানের নামঃ গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর  

পদের নামঃ অফিস সহায়ক 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.pwd.gov.bd/

লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত জানতে নিচের "See Job Exam Date Circular" এর নিচে দেখুনঃ

See Job Exam Date Circular

গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত তথ্য দেখতে এই লিংকে প্রবেশ করুনঃ



গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর অফিস সহায়ক পদের  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts