BPDB Viva Exam Date // বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এ সহকারী প্রকৌশলী পদে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ !

 


বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) - এ লিখিত পরীক্ষার তারিখ পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) এর “সহকারি প্রকৌশলী” পদে নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সহকারি প্রকৌশলী পদে নিয়োগের লক্ষ্যে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক অনলাইনে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী উল্লিখিত কেন্দ্রে অনুষ্ঠিত হবে।


মৌখিক পরীক্ষার স্থানঃ বিদ্যুৎ ভবন (৮ম তলা), বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, ১নং আব্দুল গণি রোড, ঢাকা - ১০০০ 


বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) এর রাজস্ব কাঠামোভুক্ত এর ‘‘সহকারি প্রকৌশলী‘ পদে মৌখিক পরীক্ষা  অনুষ্ঠিত হবে ৮ই মে ও ৯ই মে, ২০২৩ সোমবার ও মঙ্গলবার সহকারী প্রকৌশলী পদে নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণ করতে বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এ সহকারী প্রকৌশলী পদে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ! সংশ্লিষ্ট পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর নির্দেশ মোতাবেক তাদেরকে নির্ধারিত সময়সূচি অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) - এর সহকারী প্রকৌশলী তড়ি’ ও যান্ত্রিক/কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং/মেটালার্জিক্যাল/কেমিক্যাল/সিভিল পদের মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে রাখা লিখিত পরীক্ষার প্রবেশসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। পরীক্ষায় যাওয়ার সময় শিক্ষাগত যোগ্যতার সনদ ও সকল পরিচয় সংক্রান্ত সনদ নিয়ে যেতে হবে। নিয়োগকৃত প্রার্থীগণের বিস্তারিত তথ্য জানতে নিচে সরকারী দপ্তরের বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন। 

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) এ লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpdb.gov.bd/

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

  নিয়োগ পরীক্ষার তারিখ

See Exam Date Circulars 
 পরীক্ষা হবেঃ ৮ই মে, ২০২৩ ও ৯ই মে ২০২৩ সকাল ০৯:৩০ টা হতে 




বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি পরীক্ষার বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts