BPSC Viva Exam Date // পরিবেশ বন ও জলবায়ু মন্ত্রণালয় এর কম্পিউটার প্রোগামার পদের ফলাফল প্রকাশ!



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয়ের অধীনে কম্পিউটার প্রোগামার [৬ষ্ঠ গ্রেড] পদের নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ ও সময়সহ বিস্তারিত দেখুন। সরকারি কর্ম কমিশন সচিবালয় এ নিয়োগ পরীক্ষার ফলাফল ৩০/০৩/২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে, উত্তীর্ণ প্রার্থীগণ ১৬/০৫/২০২৩ তারিখে মৌখিক পরীক্ষার বোর্ডে প্রয়োজনীয় তথ্যাবলীর কাগজপত্র উপস্থাপনসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন । এ নিয়োগের জন্য পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।



সরকারি কর্ম কমিশন সচিবালয় এ নিয়োগ পরীক্ষার ফলাফল “কম্পিউটার প্রোগামার [৬ষ্ঠ গ্রেড] পদের নিয়োগের জন্য আগামী ১৬ই মে, ২০২৩ তারিখে প্রয়োজনীয় স্ব স্ব তথ্যাদির মূল কাগজপত্র মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে নিচের ঠিকানায়ঃ

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা -১২০৭ ।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)- বিপিএসসি এর অধীনে পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয় এ কম্পিউটার প্রোগামার [৬ষ্ঠ গ্রেড] পদের ফলাফল ও তথ্য প্রকাশ।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর পরীক্ষা সংবলিত বিজ্ঞপ্তি ও পরীক্ষার অংশগ্রহণের জন্য বিস্তারিত জানতে  ওয়েবসাইট এ বা এখানে ক্লিক করুনঃ

www.bpsc.gov.bd


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts