DGNM Job Exam Result // বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এ কম্প্রিহেন্সিভ লাইসেন্সিং পরীক্ষার ফলাফল প্রকাশ

 


বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council) এ ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি, বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন পেশেন্ট কেয়ার টেকনোলোজি পদের কম্প্রিহেন্সিভ লাইসেন্সিং পরীক্ষার ফলাফল ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council) Exam Result Circular দেখুন। স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের “ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি, বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন পেশেন্ট কেয়ার টেকনোলোজি,” পদের কম্প্রিহেন্সিভ লাইসেন্সিং পরীক্ষা হয়েছিল - গত ৩১/০৩/২০২৩ তারিখে হয়েছে। এ নিয়োগের জন্য কম্প্রিহেন্সিভ লাইসেন্সিং পরীক্ষার ফলাফল বিস্তারিত দেখুন।


বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council) এ কম্প্রিহেন্সিভ লাইসেন্সিং পরীক্ষার বিস্তারিত তথ্য। 

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council)Exam Result Circular এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের “ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি, বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন পেশেন্ট কেয়ার টেকনোলোজি” পদের কম্প্রিহেন্সিভ লাইসেন্সিং পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল দেখে নিন। পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য প্রার্থীদের মধ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং পরবর্তীতে মনোনয়নপ্রাপ্ত দের ফলাফল দেখুন।


বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council) Exam Result Circular দেখুন - এ ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি, বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন পেশেন্ট কেয়ার টেকনোলোজি পদে কম্প্রিহেন্সিভ লাইসেন্সিং পরীক্ষায় উত্তীর্ণ সকল প্রার্থীকে পরবর্তী পরীক্ষার সুযোগ দেওয়া হবে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council) Exam Result Circular 

পদের নামঃ “ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি, বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন পেশেন্ট কেয়ার টেকনোলোজি”

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bnmc.gov.bd/

কম্প্রিহেন্সিভ লাইসেন্সিং ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি, বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন পেশেন্ট কেয়ার টেকনোলোজি  পদের লিখিত পরীক্ষার ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

















নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (Bangladesh Nursing Midwife Exam Result Circula) - এ নিয়োগের জন্য ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি, বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন পেশেন্ট কেয়ার টেকনোলোজি পদের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে এখানে ক্লিক করুনঃ


নিয়োগের জন্য মনোনয়ন প্রাপ্তদের ফলাফল দেখতে এখানে


নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (Bangladesh Nursing Midwife Exam Result Circula) - এ “ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি, বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন পেশেন্ট কেয়ার টেকনোলোজি” পদের নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts