EPB Job Exam Result & Viva Exam Date // রপ্তানী উন্নয়ন ব্যুরো তে বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে রপ্তানী উন্নয়ন ব্যুরো (Export Promotion Bureau EPB) - তে বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এ পদে পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ।

মৌখিক পরীক্ষার তারিখ দেখুনঃ আগামী ৯ই এপ্রিল হতে ৩০শে এপ্রিল, ২০২৩ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে মৌখিক পরীক্ষা।


See Viva Exam Date  



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে রপ্তানী উন্নয়ন ব্যুরো (Export Promotion Bureau EPB) - তে সাঁট লিপিকার কাম-কম্পি: অপারেটর , কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, কম্পিউটেটর ও গাড়ীচালক পদের প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল এবং নির্বাহী সহকারী , তদন্তকারী , সহকারী সম্পাদক, ফটোগ্রাফার, সাঁট লিপিকার কাম-কম্পি: অপারেটর , কম্পিউটার অপারেটর, ইউডিএ কাম-একাউনটেন্ট, হিসাব সহকারী (ইউডিএ), সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অভ্যর্থনাকারী , টেলিফোন অপারেটর , নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক , কম্পিউটেটর, গাড়ীচালক , অফিস সহায়ক (এমএলএসএস) ও অফিস সহায়ক কাম নিরাপত্তা প্রহরী (এমএলএসএস কাম-গার্ড) পদের মৌখিক পরীক্ষার সময়সূচী দেখুন। রপ্তানী উন্নয়ন ব্যুরো (Export Promotion Bureau EPB)- তে বিভিন্ন পদের নিয়োগের পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখের বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে পরবর্তী পরীক্ষায় সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।


প্রতিষ্ঠানের নামঃ রপ্তানী উন্নয়ন ব্যুরো (Export Promotion Bureau EPB) - তে 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.epb.gov.bd/

রপ্তানী উন্নয়ন ব্যুরো(Export Promotion Bureau EPB)এ মৌখিক পরীক্ষার তারিখ দেখুনঃ

মৌখিক পরীক্ষার সময় যা যা আনতে হবেঃ

প্রবেশপত্রের কপি, শিক্ষাগত সনদের মূল কপি, জাতীয় পরিচয়পত্রের মূল কপি, চেয়ারম্যান সনদের কপি, মুক্তিযোদ্ধার পরিচয় সনদ আবেদন করার সময় যে তথ্যসমূহ দেয়া হয়েছিল তার মূল কপি। 


See Job Exam Details


রপ্তানী উন্নয়ন ব্যুরো(Export Promotion Bureau EPB) এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts