অফিস সহায়ক থেকে ১০ম গ্রেডে পদোন্নতি !!! Promotion to Office assistant to 10th Grade !!!


অফিস সহায়ক থেকে ১০ম গ্রেডে পদোন্নতি !!! Promotion to Office assistant to 10th Grade !!!

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনে সকল দপ্তর ও মন্ত্রণালয় এ চতূর্থ শ্রেণি অর্থাৎ ২০ (বিশ) তম গ্রেডের চাকরি অফিস সহায়ক হতে দশম গ্রেডের যে কোন পদে পদোন্নতি হতে পারে । সরকারী চাকরিতে এ বিধানটি পূর্বে থেকেই চালু ছিল। অফিস সহায়ক ২০ (বিশ) তম গ্রেড হতে ১০ম গ্রেডে পদোন্নতি হওয়ার সরকারি নোটিশ টি দেখতে পারেন এখানে । 

বাংলাদেশ শিপিং কর্পোরেশন চট্রগ্রাম এ নিয়োগ/পদোন্নতি বাছাই কমিটি ০২ এর সুপারিশ এবং নিয়োগকারি কতৃপক্ষ অর্থাৎ বিএসসি পরিচালনা পর্ষদ কতৃক ক্ষমতা অর্পনের পরিপেক্ষতে বিএসসির ব্যবস্থপনা পরিচালক মহোদয়ের অনুমোদনক্রমে নিন্মবনিত কর্মচারিগনকে তাদের নামের পাশে বর্নিত পদে ও গ্রেডে পদোন্নতি প্রদান


কর্মদক্ষতা বুদ্ধিদিপ্ত, কর্ম পরিচালনা ইত্যাদির মাধ্যমে একজন ব্যক্তির গুন ফুটে ওঠে বিভিন্ন কর্মস্থলে। উত্তম পরিকল্পনা ও পরিচালনার জন্য যে কোন ব্যাক্তি তার বর্তমান পদে থেকেও পেতে পারেন সর্বোচ্চ মর্যাদা তথা পদোন্নতি । অফিস সহায়ক থেকে সরাসরি ১০ম গ্রেডে পদোন্নতি হয়েছে কয়েকজনের দেখুন । আপনিও যে কোন পদে থেকে আপনার কর্মদক্ষতা ও সময়ানুবর্তিতার মাধ্যমে হয়ে উঠতে পারেন একজন সুদক্ষ কর্মী । যার জন্য পেতে পারেন পর্যায়ক্রমে পদোন্নতি ও সম্মান ।

Previous Post
Next Post
Related Posts