স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ !! LGED Job Exam Result Published !!

 


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) - এ সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের পরীক্ষার ফলাফল প্রকাশ। LGED Job Exam Result Published !! স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ! রাজস্ব কাঠামোভুক্ত সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত /MCQ পরীক্ষা হয়েছিল ২০/০৫/২০২৩ তারিখ । ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এ নিয়োগ পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছিল।সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩।



স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এর রাজস্ব কাঠামোভুক্ত সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছিল ২০শে মে, ২০২৩ তারিখে সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের পরীক্ষার ফলাফল প্রকাশ

লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ এর তারিখ - ২১শে মে, ২০২৩।
 
LGED Job Exam Result Published !! স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ !

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এর রাজস্ব কাঠামোভুক্ত সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হবে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন,

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এ মৌখিক পরীক্ষার প্রবেশপত্র পেতে কোন অসুবিধা হলে এসএমএস আসার পর পরীক্ষার আগেই নিয়োগ বিভাগে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ দেখা করতে হবে।

প্রতিষ্ঠানের নামঃ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.lged.gov.bd/

নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ বিস্তারিত দেখতে পারেন এখানেঃ নিয়োগ পরীক্ষার ফলাফল  লিংক

যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং ভালো পরীক্ষা দিয়েছেন তারা ভালো ফলাফলের আশা করতে পারেন, যারা ভালো পরীক্ষায় দিতে পারেননি তারা ভালো ফলাফলের আশা করতে পারবেন না। পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে আগে থেকে ভালো প্রস্তুতি নিতে হয়। যারা ভালো ফলাফল করেছেন তাদেরকে অভিনন্দন।

Previous Post
Next Post
Related Posts