Bangladesh Railway 1385 New Post Job Exam Date Time & Center 2023 // বাংলাদেশ রেলওয়ে ‘‘ওয়েম্যান “ ১৩৮৫ পদের পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস ২০২৩

 


বাংলাদেশ রেলওয়ে ‘‘ওয়েম্যান “ ১৩৮৫ পদের পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস ২০২৩

Bangladesh Railway 1385 New Post Job Exam Date Time & Center 2023

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) তে ‘‘ওয়েম্যান পদের ক্যাটাগরিতে ১৩৮৫টি পদে এ ১৭/০১/২০২৩ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল এখন নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ বিস্তারিত দেখুন। সরকারী চাকুরির বিজ্ঞপ্তি প্রকাশিত, বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ‘‘ওয়েম্যান ১৩৮৫টি পদে নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ বিস্তারিত দেখুন। পুরুষ ও মহিলাদের ওয়েম্যান ১৩৮৫ পদের নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ বিস্তারিত দেখুন। ‘‘বাংলাদেশ রেলওয়ে রেলওয়ে ভবন, ঢাকা তে নিয়োগ বিজ্ঞপ্তির নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) পদে ১৩৮৫ জন সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই ওয়েম্যান পদে পরীক্ষায় অংস গ্রহন করতে পারবেন।

যে সকল কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে স্কুল ও কলেজ গুলোর নাম


ওয়েম্যান পদের নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান 

  • পরীক্ষার তারিখ -১০ জুন ২০২৩
  • পদের নাম -ওয়েম্যান
  • পরীক্ষার্থীর সংখ্যা -১,৮৮,৮০৩ জন
  • কেন্দ্রের সংখ্যা - ৫২টি
  •  আবেদনের লিঙ্ক - http://br.teletalk.com.bd/
  • পদের সংখ্যা - ১৩৮৫ জন
  • শিক্ষাগত যোগ্যতা - এস এস সি
  • পরীক্ষার সময় - সকাল ১০টা থেকে ১১টা
পরীক্ষার কেন্দ্র সমূহের নাম দেখুন-

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ওয়েম্যান পদে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ বিস্তারিত নিচের বাটনে ক্লিক করুনঃ

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ওয়েম্যান পদে পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts