COOP Exam Result New // সমবায় অধিদপ্তর এ ফলাফল প্রকাশ হয়েছে আজই নতুন !!

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) - এ সমবায় অধিদপ্তর এ রাজস্ব বাজেটভুক্ত ‍বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তির প্রকাশিত হয়েছিল।০৩ ক্যাটাগরির পদসমূহের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ৯ই জুন, ২০২৩। সমবায় অধিদপ্তর এ উক্ত পদসমূহের নিয়োগের লক্ষ্যে ০৯/০৬/২০২৩ তারিখ এর এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এ নিয়োগের সহকারী ফিল্ম অপারেটর, নৈশ প্রহরী ও অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

সমবায় অধিদপ্তর এ ফলাফল প্রকাশ হয়েছে আজই নতুন!! ফলাফল দেখুন

সমবায় অধিদপ্তর এর সহকারী ফিল্ম অপারেটর, নৈশ প্রহরী ও অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল দেখুন।
সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) এ রাজস্ব বাজেটভুক্ত বিভিন্ন পদের প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ০৯/০৬/২০২৩ তারিখ। উক্ত পদসমূহের নিয়োগের জন্য প্রস্তুতি সম্পন্ন হয়েছে। See Exam Result পদের প্রাথমিক বাছাই পরীক্ষার ফলাফলসহ পরবর্তী পরীক্ষার বিস্তারিত জানতে ওয়েবসাইট হতে বিস্তারিত দেখুন। তারিখ দেখে নিতে পারেন এখান থেকেঃ


























ফলাফল দেখতে এখানে ক্লিক করুন http://www.coop.gov.bd/

উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল গত ০৯/০৬/২০২৩ তারিখে
প্রাথমিক বাছাই পরীক্ষায় অংশগ্রহণকারী উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি দেওয়া হলো।


প্রতিষ্ঠানের নামঃ সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.coop.gov.bd/

সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP)

সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts