Viva Exam Date // বন অধিদপ্তর এর ফরেষ্ট রেঞ্জার/ওয়াইল্ড লাইফ সুপারভাইজার ১০ম গ্রেড) পদের ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

 


পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয়ের অধীন বন অধিদপ্তর (Forest Department) এর ফরেষ্ট রেঞ্জার/ওয়াইল্ড লাইফ সুপারভাইজার (১০ম গ্রেড) পদের ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়। ফরেষ্ট রেঞ্জার/ওয়াইল্ড লাইফ সুপারভাইজার পদের জনবল নিয়োগের জন্য গত ২৩/০২/২০২১ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তির ভিত্তিতে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয়ের অধীন বন অধিদপ্তর (Forest Department) এর ফরেষ্ট রেঞ্জার/ওয়াইল্ড লাইফ সুপারভাইজার (১০ম গ্রেড) পদের ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৭ই জুলাই হতে ২০শে জুলাই ২০২৩ তারিখ। এ পরীক্ষাটি অনুষ্ঠিত হবে শেরে বাংলা নগর, আগারগাঁও, ঢাকা তে। মৌখিক পরীক্ষার সময় ও বিস্তারিত তথ্য দেখে নিন।










bforest Forest বন অধিদপ্তর এর ফরেষ্ট রেঞ্জার/ওয়াইল্ড লাইফ সুপারভাইজার ১০ম গ্রেড) পদের ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ


মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৭ই ‍জুলাই হতে ২০শে জুলাই সকাল ১০ টায়, নির্বাচিত সকল প্রার্থীর মোবাইল নম্বরে এসএমএস চেক করুন।


পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয়ের অধীন বন অধিদপ্তর (Forest Department) এর ফরেষ্ট রেঞ্জার/ওয়াইল্ড লাইফ সুপারভাইজার (১০ম গ্রেড) পদের ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ দেখুন। নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts