Mainamoti Medical College & Hospital Job Circular // ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


Mainamoti Medical College & Hospital Comilla MMCHC)   চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুমিল্লা (Mainamoti Medical College & Hospital Comilla MMCHC)  এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুমিল্লা (Mainamoti Medical College & Hospital Comilla MMCHC)  কয়েকটি পদে প্রচুরসংখ্যক জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। আপনি চাকরি প্রত্যাশি হলে দেখুন আবেদন করুন আকর্ষণীয় বেতন ও সুবিধাসহ এই চাকরির বিজ্ঞপ্তিটিতে।

Mainamoti Medical College & Hospital Comilla Job Details



১। পদের নামঃ অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারি অধ্যাপক
শিক্ষাগত যোগ্যতাঃ বিএম এন্ড ডিসি নিতিমালা অনুযায়ি
পদের সংখ্যাঃ 
বেতন স্কেল: 


বিভিন্ন পদের নাম, শিক্ষাগত যোগ্যতা ও বিস্তারিত দেখুন নিচে নিয়োগ বিজ্ঞপ্তিতে

Mainamoti Medical College & Hospital Comilla Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুমিল্লা (Mainamoti Medical College & Hospital Comilla MMCHC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://cmmc.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শুরুর তারিখঃ ১৪ই অগষ্ট, ২০২৩
আবেদন করার শেষ তারিখঃ ৪ঠা সেপ্টেম্বর, ২০২৩


ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুমিল্লা (Mainamoti Medical College & Hospital Comilla MMCHC)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুমিল্লা (Colonel Malek Medical College CMMC)  নিয়োগের জন্য  আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ


ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুমিল্লা (Mainamoti Medical College & Hospital Comilla MMCHC- এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts