বাণিজ্য মন্ত্রণালয় এ অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ // Ministry of Commerce Job Exam Result 2023

 


বাণিজ্য মন্ত্রণালয় এ অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ // Ministry of Commerce Job Exam Result 2023 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় (Ministry of Commerce) এ ২০২৩ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। বাণিজ্য মন্ত্রণালয় (Ministry of Commerce)  অফিস সহায়ক পদে রাজস্ব খাতে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাণিজ্য মন্ত্রণালয় (Ministry of Commerce)  ০১টি পদে নিয়োগ দেওয়া হবে। এ পদে নারী ও পুরুষ উভয়ের ১৮/০৮/২০২৩ তারিখের MCQ  পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ ও লিখিত পরীক্ষার তারিখ ১ সেপ্টেম্বর ২০২৩ বিস্তারিত উল্লেখ করা হলো।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় (Ministry of Commerce) - এ অফিস সহায়ক পদের ১৮/০৮/২০২৩ তারিখের MCQ  পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ বাণিজ্য মন্ত্রণালয় এর চাকুরির নিয়োগ পরীক্ষার MCQ পরীক্ষার ফলাফল। বাণিজ্য মন্ত্রণালয় (Ministry of Commerce) এ ’’অফিস সহায়ক’’ পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাণিজ্য মন্ত্রণালয় (Ministry of Commerce) এ বাণিজ্য মন্ত্রণালয় ’’অফিস সহায়ক’’ পদের নিয়োগের MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ ১৯ই অগষ্ট, ২০২৩ ও লিখিত পরীক্ষার তারিখ ১ সেপ্টেম্বর ২০২৩পরীক্ষার্থী প্রার্থীদের পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন, পরীক্ষাটির ফলাফল প্রকাশ হয়েছে, বিস্তারিত উল্লেখ করা হলো।

Ministry of Commerce Job Exam Result





বাণিজ্য মন্ত্রণালয় (Ministry of Commerce)  লিখিত পরীক্ষার তারিখ ১ সেপ্টেম্বর ২০২৩ এখানেঃ


বাণিজ্য মন্ত্রণালয় (Ministry of Commerce) এর  অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts