DSCC Job Circular // ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ অস্থায়ী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC তে গত ৩০/১২/২০২৩ তারিখের স্মারকের ছাড়পত্রের আলোকে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) -  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC)  ১ টি পদে সর্বমোট ০৪ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Dhaka South City Corporation DSCC Job Details



১। পদের নামঃ নিরাপত্তা প্রহরী
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক বা দাখিল পাশ
পদের সংখ্যাঃ ০৪ টি  
বেতনঃ ৫৭৫/-

Dhaka South City Corporation DSCC Govt Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.dscc.gov.bd
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শুরুর তারিখঃ ৫ই ডিসেম্বর, ২০২৩ সকাল ১০:০০ টা
ডাকযোগে বা সরাসরি আবেদন করার শেষ তারিখঃ ৩১শে ডিসেম্বর, ২০২৩ বিকাল ৪:০০টা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ





ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) নিয়োগের জন্য নিচের ঠিকানা বরাবর ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ 


প্রধান নির্বাহী কর্মকর্তা, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ও সভাপতি হযরত গোলাপ শাহ (রহঃ) মাজার ও মসজিদ ব্যবস্থাপণা কমিটি।



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts