প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল 2024

 


প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২৪। 

গত ২৭শে ফেব্রয়ারি, ২০২৪ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ১ম ধাপের পরীক্ষা। ১ম পর্বের মৌখিক পরীক্ষায় মোট ২২ টি জেলার ফলাফল হয়েছে। উক্ত চূড়ান্ত ফলাফল জেলাভিত্তিক নির্বাচিত প্রার্থীর তালিকা।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষক পদের ১ম ধাপের চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে। বরিশাল, সিলেট, রংপুর বিভাগের চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে।





















































































প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এ ১৪তম গ্রেডের সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে আজ ২৭শে ফেব্রয়ারি ২০২৪। এ নিয়োগের জন্য চূড়ান্ত ফলাফল ঘোষণা কর্তৃপক্ষ প্রকাশ বিস্তারিত দেখুন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) - তে সহকারী শিক্ষক পদে জনবল নিয়োগের লক্ষ্যে মৌখিক পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। চূড়ান্ত ভাবে উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের তালিকাটি নিম্নে দেওয়া হলো।


প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন। সহকারী শিক্ষক পদে উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত ফলাফলসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর প্রথম ধাপের চূড়ান্ত ফলাফল প্রকাশ

নির্বাচিত হয়েছেন ২ হাজার ৪৯৭ জন।


 

বরিশাল, সিলেট, রংপুর বিভাগের চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে। লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ২,৪৯৭ জন প্রার্থীকে সহকারী শিক্ষক পদে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট https://mopme.gov.bd/ এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট https://www.dpe.gov.bd/ তে চূড়ান্ত ফলাফল পাওয়া যাচ্ছে। উত্তীর্ণ প্রার্থীগণ মোবাইলে এসএমএস পাবেন।


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE)  এর নিয়োগে পরীক্ষায় অংশগ্রহণের সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে, বিস্তারিত দেখুন। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক পদের আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ দায়িত্বে ফলাফল দেখাসহ পরবর্তী প্রস্তুতি নিতে হবে। নোটিশ বোর্ডে ও দেখা যাবে এ নিয়োগ পরীক্ষাটির তারিখ, সময়, কেন্দ্র ও পরীক্ষার ফলাফল।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক - দপ্তরের নোটিশ অনুযায়ী বিভিন্ন পদের ফলাফল দেখতে পারেন এখানেঃ

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক এর নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts