Biman Bangladesh Airlines Job Circular 2024 // বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 


Biman Bangladesh Airlines Job Circular 2024 // বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনে বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিঃ (Biman Bangladesh Airlines Ltd) - তে গত ২০/০৩/২০২৪ তারিখে স্থায়ী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিঃ (Biman Bangladesh Airlines Ltdএ রাজস্ব খাতে সরকারী চাকরির শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিঃ (Biman Bangladesh Airlines Ltdএ ১৩ ক্যাটাগরিতে ১১৪ জনকে বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে।পদগুলোতে নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


প্রতিষ্ঠানের নামঃ বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিঃ (Biman Bangladesh Airlines Ltd)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.biman.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ৩০ বা ৩৫ বছর (২১-০৩-২০২৪ তারিখে)
আবেদনের ফিঃ ৬৬৯/- বা ৫৫৮/- বা ৩৩৫/- বা ২২৩/- (টেলিটক ফি)


আবেদন শুরুর তারিখঃ ২১শে মার্চ, ২০২৪; সকাল ১০ টা
আবেদন করার শেষ তারিখঃ ১০ই এপ্রিল, ২০২৪; বিকাল ০৫ টা

 বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিঃ(Biman Bangladesh Airlines Ltd) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ





বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিঃ (Biman Bangladesh Airlines Ltd)   নিয়োগের জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করুন এখানে নিচের লিংকে:


বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিঃ (Biman Bangladesh Airlines Ltd) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts