ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর এ রাজস্বখাতে ৩০১৭ পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry of Land Recruitment Circular 2024


ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর এ ৩০১৭পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর ভূমি ভবন ভূমি মন্ত্রণালয় (People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular) এর নিয়োগ বিজ্ঞপ্তি রাজস্বখাতভূক্ত নিম্নবর্ণিত সাটঁলিপিকার কাম-কম্পিউটার অপারেটর, সার্ভেয়ার, ট্রাভার্স সার্ভেয়ার, কম্পিউটার, কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান কাম-এরিয়া এস্টিমেটর কাম সিট কিপার, ড্রাইভার, নাজির কাম-ক্যাশিয়ার, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, পেশকার, রেকর্ড কিপার, খারিজ সহকারী, ঘাঁচ মোহরার, কপিস্ট কাম-বেঞ্চ সহকারী, চেইনম্যান, অফিস সহায়ক পদসমূহের ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর, ভূমি ভবন, ভূমি মন্ত্রণালয় এর নিয়োগ বিজ্ঞপ্তি People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024 অস্থায়ীভাবে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট থেকে শর্ত সাপেক্ষে  http://www.minland.gov.bd/ ওয়েবসাইটে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে আবেদন করার আহ্বান করা যাচ্ছে।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর, ভূমি ভবন, ভূমি মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024 অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণযোগ্য হবে না। আবেদন শুরুর তারিখ ২৪ শে মার্চ ২০২৪। আবেদনের শেষ তারিখ ৩০ শে এপ্রিল ২০২৪। ৩০১৭ টি শুন্য পদে বাংলাদেশের নাগরিকদের উদ্দেশ্যে  ভূমি মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।

  • প্রতিষ্ঠানের নাম - ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর
  • আবেদন পদ্ধতি - অনলাইন
  • আবেদন শুরুর তারিখ - ২৪শে মার্চ, ২০২৪ সকাল ১০ টা।
  •  আবেদনের শেষ তারিখ - ৩০শে এপ্রিল, ২০২৪ বিকাল ৫ টা।
  • শুন্য পদের সংখ্যা - ৩০১৭ টি
  • আবেদন ফি - ২২৩/- অথবা ১১২/- টেলিটক ফি

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর ভূমি মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর ভূমি মন্ত্রণালয় People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024 এ সাটঁলিপিকার কাম-কম্পিউটার অপারেটর, সার্ভেয়ার, ট্রাভার্স সার্ভেয়ার, কম্পিউটার, কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান কাম-এরিয়া এস্টিমেটর কাম সিট কিপার, ড্রাইভার, নাজির কাম-ক্যাশিয়ার, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, পেশকার, রেকর্ড কিপার, খারিজ সহকারী, ঘাঁচ মোহরার, কপিস্ট কাম-বেঞ্চ সহকারী, চেইনম্যান, অফিস সহায়ক পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন সাটঁলিপিকার কাম-কম্পিউটার অপারেটর, সার্ভেয়ার, ট্রাভার্স সার্ভেয়ার, কম্পিউটার, কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান কাম-এরিয়া এস্টিমেটর কাম সিট কিপার, ড্রাইভার, নাজির কাম-ক্যাশিয়ার, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, পেশকার, রেকর্ড কিপার, খারিজ সহকারী, ঘাঁচ মোহরার, কপিস্ট কাম-বেঞ্চ সহকারী, চেইনম্যান, অফিস সহায়ক পদসমূহের ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর, ভূমি ভবন, ভূমি মন্ত্রণালয় এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪


ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর ভূমি মন্ত্রণালয় People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024 সকল পদে ৮ই ফেব্রুয়ারি ২০২৪ তারিখে ১৮ থেকে ৩০ বছর বয়সের মধ্যে হতে হবে। তবে শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান বা শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি/নাতনী বা শারিরীক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর ভূমি মন্ত্রণালয় People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024 এ আবেদন করতে সরকারী/আধা সরকারী, স্বায়িত্বশাসিত, অনুমোদিত বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। 

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর ভূমি মন্ত্রণালয় People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024 প্রার্থী নির্বাচনে সরকারী বিধিবিধান অনুসরণ করা হবে। এক জেলার প্রার্থী অন্য জেলার বাসিন্দা হিসেবে আবেদন করতে পারবে না। 

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর ভূমি মন্ত্রণালয় People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024 মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা অনলাইনে আবেদনের প্রিন্টেড কপিও অন্যান্য সনদের মূল কপি প্রদর্শন করতে হইবে। 

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর ভূমি মন্ত্রণালয় People's Republic of Bangladesh Government of Land Records and Survey Directorate Land Bhaban Ministry  of Land Recruitment Circular 2024 শুধুমাত্র নির্ধারিত লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণের মধ্য হতে প্রচলিত বিধিবিধান অনুসরণ পূর্বক যোগ্য প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের জন্য সুপারিশ করা হবে। একজন প্রার্থী একটি আবেদনে কেবল মাত্র একটি পদের জন্য আবেদন করতে পারবেন। 

Previous Post
Next Post
Related Posts