বিভিন্ন নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ || BD JOBS 7 DAYS

 

আপনি কি সরকারি চাকুরি প্রার্থী?  করোনার জন্য আটকে থাকা কিংবা অন্যান্য সরকারি চাকুরির পরীক্ষার তারিখ সম্প্রতি প্রকাশিত হয়েছে। দেখে নিন আপনার কাঙ্ক্ষিত চাকুরির পরীক্ষার তারিখ, কখন বসবেন পরীক্ষায়.....

১। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী প্রসিকিউটর পদে ৪৫ জনকে নিয়োগ দেয়ার জন্য গত ৮ই মার্চ, ২০২০ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। করোনার জন্য সেই নিয়োগ পরীক্ষা আটকে যায়। তবে করোনার ধকল সামনে সেই পরীক্ষা নেয়ার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। আগামী ৪ঠা অক্টোবর থেকে ১২ই অক্টোবর পর্যন্ত চলবে শারীরিক পরিমাপ পরীক্ষা। পাশাপাশি পরীক্ষার সময় এবং স্থান দেখে নিন নিচের বিজ্ঞপ্তিতেঃ

২। হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয়ঃ হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় এ অডিটর, জুনিয়র অডিটর ও অফিস সহায়ক পদ ব্যতিত অন্যান্য পদের নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে গত মাসেই। এবার এই তিনটি পদের নিয়োগ পরীক্ষা সম্পন্ন হবে। বহু কাঙ্ক্ষিত অডিটর, জুনিয়র অডিটর এবং অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার সম্ভাব্য তারিখ আগামী ২৪শে অক্টোবর, ২০২০। 


৩। বাংলাদেশ আনসারঃ গত ২৭/১১/২০১৯ তারিখে প্রকাশিত ব্যাটালিয়ন আনসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে অনলাইনে আবেদনকারীদের আগামী ৭ই অক্টোবর, ২০২০ তারিখে বাছাই কার্যক্রম সম্পন্ন হবে।

৪। বাংলাদেশ সেনাবাহিনীঃ গত ০৮/০৮/২০২০ তারিখে বাংলাদেশ সেনাবাহিনীর সিভিলিয়ান পদের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। এ সংক্রান্ত নিয়োগ পরীক্ষা আগামী ১০ই অক্টোবর, ২০২০ তারিখে নেয়ার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।


৫। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ঃ বিএসএমএমইউ তে সিনিয়র স্টাফ নার্স নিয়োগের জন্য গত ২৫শে জানুয়ারি, ২০২০ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সে অনুযায়ী প্রবেশপত্র ডাউনলোড করারও সময় দিয়েছিল কর্তৃপক্ষ। এবার সে নিয়োগ পরীক্ষা তারিখ প্রকাশিত হয়েছে। আগামী ১৬ই অক্টোবর, ২০২০ তারিখে অনুষ্ঠিত হবে।


৬। বাংলাদেশ শিল্পকলা একাডেমিঃ বাংলাদেশ শিল্পকলা  একাডেমি তে সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষা ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষা নেয়া হবে আগামী ১১/১০/২০২০ তারিখে। 

পাশাপাশি ৩০/০৮/২০২০ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ৬ টি পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১১/১০/২০২০ থেকে ১৩/১০/২০২০ তারিখ পর্যন্ত। 



৭। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ঃ মন্ত্রণালয়াধীন স্বাস্থ্য সেবা বিভাগের জন্য ৮৮৯ টি মেডিকেল টেকনোলজিস্ট, ১৬৫০ টি মেডিকেল টেকনিশিয়ান, ১৫০ টি কার্ডিওগ্রাফার ও ৬২৭ টি ফার্মাসিস্ট (ডিপ্লোমা) নিয়োগের জন্য প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে নিয়োগ পরীক্ষা নেয়ার অনুমতি দেয়া হয়েছে। এ নিয়োগ পরীক্ষা নেয়ার সম্ভাব্য তারিখ আগামী ১৭ই অক্টোবর, ২০২০। 

সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts