সমাজসেবা অধিদপ্তর ও কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ DSS & DTE Exam Date 2020

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তরে (Department of Social Service - DSS) এবং কারিগরি শিক্ষা অধিদপ্তরে (Directorate of Technical Education - DTE)  নিয়োগ সংক্রান্ত্র বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বিজ্ঞপ্তি অনুসারে অনলাইনে আবেদনের সুযোগ দিয়েছিল কর্তৃপক্ষ। এবার লিখিত পরীক্ষা নেয়ার তারিখ প্রকাশ করা হয়েছে। আপনি কিংবা আপনার পরিচিত কেউ যদি আবেদন করে থাকেন, তবে দেখে নিন লিখিত পরীক্ষার তারিখ...

১। সমাজসেবা অধিদপ্তরঃ 
(Department of Social Service - DSS)  ২৭ শে সেপ্টেম্বর, ২০২০ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন করার সুযোগ দেয়া হয়েছিল সমাজসেবা অধিদপ্তরে। এ নিয়োগ সংক্রান্ত লিখিত পরীক্ষা সম্পন্ন হবে আগামী ২০ শে নভেম্বর, ২০২০ তারিখে। যারা এখনো প্রবেশপত্র ডাউনলোড করেননি, তারা নিচের বাটনে ক্লিক করে প্রবেশপত্র ডাউনলোড করে নিনঃ

Download Admit Card



২। কারিগরি শিক্ষা অধিদপ্তরঃ Directorate of Technical Education - DTE) কারিগরি শিক্ষা অধিদপ্তরে অনলাইনে আবেদনের সময় শেষ হয়েছে অনেক আগেই। ইতোমধ্যে এ নিয়োগ সংক্রান্ত লিখিত পরীক্ষা নেবার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। আগামী ২১শে নভেম্বর, ২০২০ তারিখে সম্পন্ন হবে এ পরীক্ষা। যারা যারা প্রবেশপত্র ডাউনলোড করেননি, তারা দ্রুত আপনাদের প্রবেশপত্র ডাউনলোড করে নিন।




সমাজসেবা অধিদপ্তরে (Department of Social Service - DSS) এবং কারিগরি শিক্ষা অধিদপ্তরে (Directorate of Technical Education - DTE) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts