বিটাক এ ইঞ্জিনিয়ার পদসমূহে পরীক্ষার তারিখ প্রকাশ BITAC Engineer's Job Exam Date

 


বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক (Bangladesh Industrial Technical Assistant Centre BITAC) - এ আগামী ০৮/০১/২০২১ তারিখে জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), এ্যাসিস্ট্যান্ট মেইনট্যান্সেস ইঞ্জিনিয়ার আইসিটি, জুনিয়র ইঞ্জিনিয়ার মেটালার্জি, জুনিয়র ইঞ্জিনিয়ার (আইপিই), জুনিয়র ইঞ্জিনিয়ার মেকাট্রনিক্স, জুনিয়র ইঞ্জিনিয়ার (যন্ত্রকৌশল) পদের লিখিত পরীক্ষার তারিখ নির্ধারন করে ইন্টারভিউ কার্ড ইস্যুর বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা আগামী ০৮/০১/২০২১
 তারিখে বিকাল ০৩:০০ টায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকা।

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক (Bangladesh Industrial Technical Assistant Centre BITAC) এর জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), এ্যাসিস্ট্যান্ট মেইনট্যান্সেস ইঞ্জিনিয়ার আইসিটি, জুনিয়র ইঞ্জিনিয়ার মেটালার্জি, জুনিয়র ইঞ্জিনিয়ার (আইপিই), জুনিয়র ইঞ্জিনিয়ার মেকাট্রনিক্স, জুনিয়র ইঞ্জিনিয়ার (যন্ত্রকৌশল) পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র পেতে আপনার স্থায়ী ঠিকানায় ডাকযোগে কার্ড পাওয়ার বিষয়ে দেখুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ ঠিকানায় ইন্টারভিউ কার্ড পাঠানো হয়েছে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক (Bangladesh Industrial Technical Assistant Centre BITAC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bitac.gov.bd/


বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক (Bangladesh Industrial Technical Assistant Centre BITAC) দপ্তরের পরীক্ষায় অংশগ্রহণের জন্য যাদের ঠিকানায় প্রবেশপত্র পাঠানো হয়েছে তাদের নাম ঠিকানা দেখতে নিচের লিংকে প্রবেশ করুনঃ













বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক (Bangladesh Industrial Technical Assistant Centre BITAC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র সংগ্রহ করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts