বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট এ নিয়োগ বিজ্ঞপ্তি BMSRI Job Circular


 

বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট (Bangladesh Medical Studies and Research Institute BMSRI) এর ক্লিনিক্যাল প্যাথলজি বিভাগে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Department of Architecture শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট (Bangladesh Medical Studies and Research Institute BMSRI)  ০২ টি পদে সর্বমোট ০৩ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । কুরিয়র সার্ভিস/সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

 BMSRI Job Details




১। পদের নামঃ জুনিয়র কনসালট্যান্ট
শিক্ষাগত যোগ্যতাঃ এমবিবিএস (সংশ্লিষ্ট বিষয়ে)
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ বিএমএসআরআই এর নিয়মানুযায়ী


২।পদের নামঃ বায়োকেমিষ্ট
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর (সংশ্লিষ্ট বিষয়ে)
অভিজ্ঞতাঃ ১০ বছর
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ বিএমএসআরআই এর নিয়মানুযায়ী


BMSRI Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট (Bangladesh Medical Studies and Research Institute BMSRI)
আবেদনের পদ্ধতিঃ কুরিয়র সার্ভিস/সরাসরি আবেদন করতে হবে
আবেদন ফিঃ ১০০০/- পে-অর্ডার (BSMRI বরাবর)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন পৌছানোর শেষ তারিখঃ ৩১শে ডিসেম্বর, ২০২০ 


বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট (Bangladesh Medical Studies and Research Institute BMSRI)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



 
বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট (Bangladesh Medical Studies and Research Institute BMSRI)  নিয়োগের জন্য অনারারী সেক্রেটারী, বি. এম. এস. আর.আই, ঢাকা, বরাবর অফিস চলাকালীন সময় দুপুর ০২:০০ টার মধ্যেই ডাকযোগে/সরাসরি আবেদন পাঠাতে হবে নির্ধারিত সময়ের পূর্বেই নিচের ঠিকানায়ঃ

 অনারারী সেক্রেটারী, বি এসএম আর আই, বাড়ি নং-৩৪(লেভেল-৩), রোড নং ১৪/এ, ধানমন্ডি আ/এ,   ঢাকা-১২০৯ ।


বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট (Bangladesh Medical Studies and Research Institute BMSRI) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts