প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগের ফলাফল প্রকাশ DMLC Exam Result & Viva Exam Date Circular

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর (Department of Military Lands And Cantonment DMLC) - এ ০১/১২/২০২০ তারিখে প্রকাশিত হয়েছে ২৮/১১/২০২০ তারিখের সহকারী/জুনিয়র শিক্ষক পদের লিখিত পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা গত ২৮/১১/২০২০
 তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল।
উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর (Department of Military Lands And Cantonment DMLC) এর ০২ টি পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর (Department of Military Lands And Cantonment DMLC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dmlc.gov.bd/




সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর (Department of Military Lands And Cantonment DMLC) এ সহকারী/জুনিয়র শিক্ষক নিয়োগের ফলাফল অনুযায়ী উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ


৩রা ডিসেম্বর সকার ১০ টা থেকে দুপুর ১২ টা এবং দুপুর ১২ টা থেকে ২ টা পর্যন্ত


সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর (Department of Military Lands And Cantonment DMLC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts