জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম এর নিয়োগের তালিকা প্রকাশ NIPSOM Joining List Circular

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম (National Institute of Preventive and Social Medicine NIPSOM) - এ গত ৩০/১২/২০২০ তারিখে এ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও গাড়ীচালক” পদের নিয়োগের চূড়ান্ত ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য চূড়ান্ত  নিয়োগের  জন্য তালিকা ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদের 
অনুষ্ঠিতব্য পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম (National Institute of Preventive and Social Medicine NIPSOM) এর  অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও গাড়ীচালক” পদের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা নিয়োগপ্রাপ্ত হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং দপ্তরের সঠিক নিয়মের মাধ্যমে যোগদান করুন।

প্রতিষ্ঠানের নামঃ জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম (National Institute of Preventive and Social Medicine NIPSOM)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://brtc.gov.bd/


জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম (National Institute of Preventive and Social Medicine NIPSOM) এ যোগদানের তারিখঃ ১৮ই জানুয়ারি, ২০২১



See Bangladesh Road Transport Corporation BRTC - Job Result (জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম এর চূড়ান্ত নিয়োগের তালিকা দেখুন)


জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম (National Institute of Preventive and Social Medicine NIPSOM) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts