BAF Result & Viva Exam Date বাংলাদেশ ফিল্ম আর্কাইভ এ মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ফিল্ম আর্কাইভ (Bangladesh Film Archive - BFA) - এ গত ০৫/১১/২০২০ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জন্য  ২৫/০২/২০২১ তারিখে ফিল্ম ইনভেস্টিগেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, মটর ড্রাইভার (হেভী) ইলেকট্রিশিয়ান, স্টোর কিপার, টেলিফোন অপারেটর, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদের নিয়োগ বিজ্ঞপ্তির মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফলসহ মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ সেজন্য দেখে নিতে পারেন এই সকল তথ্য।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের 
তথ্য মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ফিল্ম আর্কাইভ (Bangladesh Film Archive - BFA) - এ ফিল্ম ইনভেস্টিগেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, মটর ড্রাইভার (হেভী) ইলেকট্রিশিয়ান, স্টোর কিপার, টেলিফোন অপারেটর, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার পরীক্ষা আগামী ০১/০৩/২০২১, থেকে ০৬/০৩/২০২১ তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ফিল্ম আর্কাইভ (Bangladesh Film Archive - BFA) এর ফিল্ম ইনভেস্টিগেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, মটর ড্রাইভার (হেভী) ইলেকট্রিশিয়ান, স্টোর কিপার, টেলিফোন অপারেটর, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার অংশগ্রহণের জন্য লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে ফলাফল দেখে নিন।


বিমান বাহিনীর ৩৫০ জন বেসামরিক পদে নিয়োগ পরীক্ষার তারিখ দেখতে এখানে ক্লিক করুন।



প্রতিষ্ঠানের নামঃ  বাংলাদেশ ফিল্ম আর্কাইভ (Bangladesh Film Archive - BFA)

ওয়েবসাইটঃ http://www.bfa.gov.bd/

মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখঃ ১লা মার্চ থেকে ৬ই মার্চ, ২০২১


বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ (বিজ্ঞপ্তিটি দেখুন)


মৌখিক পরীক্ষার তারিখ দেখতে See Exam Date Circular এ ক্লিকঃ

See Exam Date Circular




তথ্য মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ফিল্ম আর্কাইভ (Bangladesh Film Archive - BFA)- এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts