Bangabhaban Job Exam Result Circular রাষ্ট্রপতির কার্যালয়ের ২০২১ সালের ৩০শে জানুয়ারির পরীক্ষার ফলাফল প্রকাশ

 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাষ্ট্রপতির কার্যালয়, বঙ্গবভন (Office of the President of Bangladesh-Bangabhaban) তে ২০২১ সালের বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল নির্ধারিত তারিখে। সে অনুযায়ী আবেদন ও আবেদন পরবর্তী সকল প্রক্রিয়াসমূহ ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। রাষ্ট্রপতির কার্যালয়, বঙ্গবভন (Office of the President of Bangladesh-Bangabhaban) এর লিখিত পরীক্ষা গত ৩০শে জানুয়ারি, ২০২১ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। যারা যারা এ সকল পদে আবেদন করেছিলেন , তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।


Office of the President of Bangladesh Job Exam Date

প্রতিষ্ঠানের নামঃ রাষ্ট্রপতির কার্যালয়, বঙ্গবভন (Office of the President of Bangladesh-Bangabhaban)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bangabhaban.gov.bd/


রাষ্ট্রপতির কার্যালয়, বঙ্গবভন (Office of the President of Bangladesh-Bangabhaban) এ 

ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে।

Admit Card ডাউনলোড করুন এখানেঃ

Office of the President of Bangladesh-Bangabhaban (রাষ্ট্রপতির কার্যালয়-বঙ্গবভন) এর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন) 


এ পদের আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য নিচের ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ 

See Result Notice




রাষ্ট্রপতির কার্যালয়, বঙ্গবভন (Office of the President of Bangladesh-Bangabhaban) এ নিয়োগের জন্য সঠিকভাবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts