Bangladesh CID Police Exam Date অপরাধ তদন্ত বিভাগ সিআইডি, বাংলাদেশ পুলিশ এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) - এ ০৯/০২/২০২১ তারিখে পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। রাজস্ব কাঠামোভুক্ত অফিস সহায়ক ১৬ পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ২৪/১২/২০২০ তারিখে। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) এর রাজস্ব কাঠামোভুক্ত অফিস সহায়ক ১৬ পদের এমসিকিউ ও লিখিত পরীক্ষা আগামী  ১২/০৩/২০২১ তারিখে শুক্রবার সকাল ০৩:০০ টা থেকে ০৪:০০ টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে।

অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) এর রাজস্ব কাঠামোভুক্ত অফিস সহায়ক ১৬ পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র পেতে পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হবে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) এ পরীক্ষার প্রবেশপত্র ডাকযোগে পেতে কোন অসুবিধা হলে আগামী ১০ই মার্চ, ২০২১ তারিখের মধ্যেই নিয়োগ বিভাগে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ দেখা করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) এ রাজস্ব কাঠামোভুক্ত অফিস সহায়ক ১৬ পদের পরীক্ষার স্থান বা কেন্দ্রের নাম আইডিয়াল স্কুল ও কলেজ মতিঝিল, ঢাকা-১০০০, এবং আরও অন্যান্য কেন্দ্র সমূহে। তা পরবর্তীতে  জানানো হবে।


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cid.gov.bd


প্রবেশপত্র ডাকযোগে পাওয়া যাবে স্থায়ী ও বর্তমান ঠিকানায়



See Exam Date Circular


পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ আসনবিন্যাস দেখুনঃ 

১। এমসিকিউ ও লিখিত(রচনামূলক) পরীক্ষার তারিখ ২ই মার্চ , ২০২১ বিকাল ০৩:০০ টা থেকে ০৪:০০ টা






অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts