NCTB Result & Viva Exam Date জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh - এ গত ২৪/১১/২০১৯ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জন্য  ১৭/০২/২০২১ তারিখে সহকারী লাইব্রেরিয়ান কাম ক্যাটালগার, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, গাড়ী চালক, লিফট অপারেটর, স্টোর গার্ড পদের নিয়োগ বিজ্ঞপ্তির মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফলসহ মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ সেজন্য দেখে নিতে পারেন এই ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh সহকারী লাইব্রেরিয়ান কাম ক্যাটালগার, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, গাড়ী চালক, লিফট অপারেটর, স্টোর গার্ড পদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার পরীক্ষা আগামী ২৭/০২/২০২১, ২৮,০২/২০২১, ০২/০৩/২০২১ ও ০৬/০৩/২০২১ তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh এর  পদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার অংশগ্রহণের জন্য লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে ফলাফল দেখে নিন।


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.nctb.gov.bd/


মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখঃ ২৭ ও ২৮ শে ফেব্রুয়ারি এবং ২রা ও ৩রা মার্চ ২০২১


বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত


See Exam Date Circular


জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts