Exam date postponed Circular বিভিন্ন সরকারী দপ্তরসমূহের নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরের আগামী ২রা এপ্রিল হতে চলতি এপ্রিল, ২০২১ তারিখে যে সকল নিয়োগ পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

আগামী ০২/০৩/২০২১ ইং তারিখ হতে ৯ই এপ্রিল,২০২১ ও চলতি মাসে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল বিভিন্ন দপ্তরের নিয়োগ পরীক্ষা। করোনা সংক্রামণ সংশ্লিষ্ট কারণে বর্তমানে এই পরীক্ষাসমূহ স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিসমূহ ।


১।প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)


২।প্রতিষ্ঠানের নামঃ ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) অধিদপ্তরাধীন (Cyclone Preparedness Programme (CPP)

আগামী ০২ এপ্রিল ২০২১ তারিখ শুক্রবার অনুষ্ঠিতব্য ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) এর নিয়োগ সংক্রান্ত সকল পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হলো। পরিবর্তিত সময়সূচি যথাসময়ে অবহিত করা হবে। পূর্বে ইস্যুকৃত প্রবেশপত্র বহাল থাকবে।


প্রকাশন তারিখ : 2021-03-29

আগামী ০২ এপ্রিল ২০২১ তারিখ শুক্রবার অনুষ্ঠিতব্য ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) এর নিয়োগ সংক্রান্ত সকল পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হলো। পরিবর্তিত সময়সূচি যথাসময়ে অবহিত করা হবে। পূর্বে ইস্যুকৃত প্রবেশপত্র বহাল থাকবে।



৩। সিলেট গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড (Sylhet Gas Fields Limited) এ সহকারী কর্মকর্তা পদের  নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে এপ্রিল মাসের প্রথম সপ্তাহে। সহকারী কর্মকর্তা পদের নিয়োগ পরীক্ষার তারিখ আগামী ৩রা এপ্রিল,২০২১ সকাল ১০:০০ টা।  নিয়োগের লিখিত পরীক্ষায় আপাতত অংশগ্রহণ না করার জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


সিলেট গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড এর পরীক্ষার স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি


See Exam Posponed Circular 



৪। প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) এ ২৩/০৪/২০২১ তারিখের পরীক্ষা স্থগিত হওয়ার নোটিশ




৫। প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ক্যামিকেল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন (Bangladesh Camical Industrise Limited BCIC) ৯ ও ১০ ই এপ্রিল, ২০২১ তারিখের পরীক্ষা স্থগিত হওয়ার নোটিশঃ



বিভিন্ন সরকারী দপ্তর এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts