BPSC Midwife Exam Result Circular মিডওয়াইফ পদের পরীক্ষার ফলাফল

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স পদের লিখিত পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস সংবলিত বিজ্ঞপ্তি - ১১/০৩/২০২১ তারিখে প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য MCQ পরীক্ষার ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি 
গত ০৯/১২/২০১৯ তারিখে প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে “মিডওয়াইফ” পদের ২০/০৩/২০২০ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের “মিডওয়াইফ পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল দেখে নিন। পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য ১৫২২৮ জন প্রার্থীদের মধ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং পরবর্তীতে মনোনয়নপ্রাপ্ত দের ফলাফল দেখুন।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ তথ্যাদি যাচাই করে মনোনয়নপ্রাপ্ত সকল প্রার্থীকে যোগদান দেওয়া হবে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে

পদের নামঃ মিডওয়াইফ

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ নিয়োগের জন্য মিডওয়াইফ পদের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে এখানে ক্লিক করুনঃ




বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ "মিডওয়াইফ পদে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts