DGMS Exam Date Circular সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরে পরীক্ষার তারিখ প্রকাশ

 


প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS)  ১৪ ক্যাটাগরির ৪৩ জন প্রার্থীকে বিভিন্ন পদসমূহের নিয়োগের নিমিত্তেপরীক্ষার তারিখ জানিয়ে বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত রোল নম্বরধারীদের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন। সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) এ ১৪ ক্যাটাগরির ৪৩ জন প্রার্থীকে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। ৩১/১২/২০২১ তারিখে প্রকাশিত ১৪ ক্যাটাগরির ৪৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে যারা আবেদন করেছিলেন তারা নিচে দেখে নিন স্ব স্ব পরীক্ষার কেন্দ্র ও আসন।

প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) এর ১৪ ক্যাটাগরির ৪৩ জন প্রার্থীকে নিয়োগের  লক্ষ্যে প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার রোল নং অনুযায়ী আসন ও বিস্তারিত দেখুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হয়েছে।


Directorate Genetal of Medical Service DGMS Job Exam Details


পরীক্ষার তারিখঃ ৬ই জুন, ২০২১ রবিবার বিকাল ০৩:০০ টা হতে ০৪:০০ টা এবং চলবে প্রার্থীদের রোল অনুযায়ী

প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) এ ১৪ ক্যাটাগরির ৪৩ জনকে নিয়োগের জন্য সর্বমোট আবেদনকারী প্রার্থীগণ পরীক্ষায় অংশ গ্রহণের জন্য তারিখ, কেন্দ্র ও নিজ নিজ আসন জানতে নিচের লিংক এ ক্লিক করুনঃ 




প্রতিষ্ঠানের নামঃ প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.mod.gov.bd
নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুনঃ (বিজ্ঞপ্তি)



প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) এর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার আগেই নিজ নিজ ইউজার আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করুন এই ওয়েবসাইট থেকেঃ


প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

প্রবেশপত্রে উল্লিখিত স্থান অনুযায়ী।


প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts