DGHS Oursourcing Job Circular স্বাস্থ্য অধিদপ্তরে আউটসোর্সিং পদ্ধতিতে ৩০১ জনের নিয়োগ বিজ্ঞপ্তি

 


স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে (Health Service Division HSD) আউটসোর্সিং (Outsourcing) নীতিমালায় সেবাগ্রহণ করতে সরকারী অনেক দপ্তরে আউটসোর্সিং পদ্ধতিতে জনবল নিয়োগ প্রক্রিয়া চলছে। আউটসোর্সিং পদ্ধতিতে বিভিন্ন পদের বিপরীতে সার্বক্ষণিক সেবা নিশ্চিত করতে সেবা গ্রহণ নীতিমালা ২০১৮ অনুযায়ী ০৭ টি ক্যাটাগরিতে ৩০১ পদে সেবাকর্মী নিয়োগে সম্মতিক্রমে আদেশ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ। স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে (Health Service Division HSD) এ মাধ্যমিক ও অষ্টম শ্রেণি পাসে ৩০১ জনের নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুনঃ ওয়ার্ড মাস্টার - ০৩ জন, সর্দার - ০৪ জন, জমাদার -০৪ জন, মেসেঞ্জার - ২৫ জন, ওয়ার্ড বয় - ১০০ জন, আয়া - ৯০ জন, পরিচ্ছন্নতা কর্মী (সুইপার) - ৭৫ জনআউটসোর্সিং পদ্ধতিতে এ নিয়োগের ক্ষেত্রে বয়সসীমা সরকারী নিয়মানুযায়ী শিথিলতা রয়েছে। এ নিয়োগের আউটসোর্সিং পদ্ধতিতে  প্রার্থীগণ ৩০ বছরের বেশি হতে পারে।


দেখুন সরকারী বিজ্ঞপ্তিটি



স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে (Health Service Division HSD) www.dghs.gov.bd
আউটসোর্সিং (Outsourcing) পদ্ধতিতে জনবল নিয়োগের জন্য মেট্রোপলিটন এলাকা, সিটি কর্পোরেশন ও এলাকা ভিত্তিক এ বেতন কাঠামো দিয়ে ঘোষিত সরকারী বিজ্ঞপ্তি নিচে দেখে নিনঃ  




আউটসোর্সিং (Outsourcing) পদ্ধতিতে জনবল নিয়োগের বেতন ১৯,১১০ হতে ১৬,১৩০। বাংলাদেশের বিভিন্ন জেলায় ও সিটি কর্পোরেশনে নিয়োগ প্রাপ্তির জন্য সবসময় আমাদের পেজ অনুসরণ করুন।

আউটসোর্সিং (Outsourcing) পদ্ধতিতে জনবল নিয়োগসহ সেবাগ্রহণ নীতিমালায় এই নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts