Bangladesh Steel & Engineering Corporation BSEC Job Circular বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন (Bangladesh Steel & Engineering Corporation BSEC) এ ০৭/০৬/২০২১ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন (Bangladesh Steel & Engineering Corporation BSEC)  অস্থায়ী ভিত্তিতে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন (Bangladesh Steel & Engineering Corporation BSEC)  ৬টি পদে ১৪ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইন এ আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Steel & Engineering Corporation BSEC Job Details


বিভিন্ন শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার ভিত্তিতে বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখে পেতে পারেন আপনার পাওনা সাফল্যের দিক নির্দেশনা। আপনার কাঙ্খিত সাফল্য পেতে দেখে নিন বিভিন্ন ক্যাটাগরির নিয়োগ বিজ্ঞপ্তির পদ ও আকর্ষনীয় বেতন স্কেলের বিভিন্নতা।

Bangladesh Steel & Engineering Corporation BSEC Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন (Bangladesh Steel & Engineering Corporation BSEC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bsec.gov.bd   
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ১৩ই জুন, ২০২১
আবেদন করার শেষ তারিখঃ ৩০শে জুন, ২০২১ 


বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন (Bangladesh Steel & Engineering Corporation BSEC)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ





 
বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন (Bangladesh Steel & Engineering Corporation BSEC)  নিয়োগের জন্য ‍নির্ধারিত আবেদন ফরম পূরণ করে আবেদন করতে হবে নির্ধারিত সময়ের পূর্বেই নিচের ঠিকানায়ঃ




বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন (Bangladesh Steel & Engineering Corporation BSEC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts