A Vast Recruitment in NTRCA of 50,000 Teacher's বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ৪র্থ গণবিজ্ঞপ্তিতে ৫০,০০০ শিক্ষক নিয়োগ

 

বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) Non Government Teacher Registration and Certificate NTRCA  তে ৩য় গণবিজ্ঞপ্তিতে ৫৪,০০০ হাজার শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে। এবার আরও ৫০ হাজার শিক্ষক নিয়োগ দেওয়ার উদ্যোগ নিয়েছে সংস্থাটি। দেশের শিক্ষা কার্যক্রম উন্নয়নের লক্ষ্যেই আবার ও নিয়োগ দিবে ৫০ হাজার শিক্ষক/শিক্ষিকা। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে শিক্ষকদের শূণ্য পদ পূরণের লক্ষ্যে অতি শীর্ঘ্রই নিয়োগ দেওয়া হবে এ অর্ধলাখ শিক্ষক নিয়োগ। আগামী তিন মাসের মধ্যেই এ নিয়োগ বিজ্ঞপ্তিসহ যাবতীয় কার্যক্রম সম্পন করার প্রচেষ্টা চালাচ্ছেন বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) Non Government Teacher Registration and Certificate NTRCA ।




প্রতিষ্ঠানের নামঃ বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)
ওয়েবসাইটের ঠিকানাঃ http://www.ntrca.gov.bd/

বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) Non Government Teacher Registration and Certificate NTRCA  এর ৫০ হাজার শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তির প্রকাশ আগামী তিন মাসের মধ্যেই হতে পারে ইতিমধ্যেই নিয়োগ সংক্রান্ত যাবতীয় কার্যক্রম শুরু করেছেন কর্তৃপক্ষ। এ সম্পর্কে জানিয়েছেন বাংলাদেশ প্রতিদিন সংবাদ কর্তৃপক্ষ ২৫শে জুলাই, ২০২১ তারিখে।


আপনি কি যেকোন ধরণের সরকারী চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। যে কোন তথ্য পেতে ইনবক্স করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts