Viva Exam Date of BPSC জুনিয়র কনসালটেন্ট (এ্যানেসথেশিওলজি) পদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের বিস্তারিত দেখুন

 




অনলাইনে রেজিষ্ট্রেশনকারীদের মধ্যে যারা ইমেইলে তথ্য প্রেরণ করেছেন, জুনিয়র কনসালটেন্ট (এ্যানেসথেশিওলজি) সঠিক যাচাইয়ের পর তাদেরকে মূল কাগজপত্রসহ সরাসরি মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিস্তারিত তথ্য প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন।  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বিসিএস স্বাস্থ্য ক্যাডারের উচ্চতর পদ জুনিয়র কনসালটেন্ট (এ্যানেসথেশিওলজি) [৬ষ্ঠ গ্রেড] পদে ০১ টি পদে ৪০৯ জন প্রার্থীগণের পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস সংবলিত বিজ্ঞপ্তি - ০৭/০৮/২০২১ তারিখে প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি 
গত ১৩/০৭/২০২১ তারিখে প্রকাশিত হয়েছিল। জুনিয়র কনসালটেন্ট (এ্যানেসথেশিওলজি) [৬ষ্ঠ গ্রেড]” পদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীগণের আবেদন অনুযায়ী রোল নম্বর ও আসন বিন্যাসসহ পরীক্ষার কেন্দ্র ও সময় ও নিয়মকানুনসহ তালিকাটি ওয়েবসাইটে বা পত্রিকায় দেওয়া হবে এবং মোবাইলে এসএমএস দেওয়া হবে।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জুনিয়র কনসালটেন্ট (এ্যানেসথেশিওলজি) [৬ষ্ঠ গ্রেড] পদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময়সহ বিস্তারিত মোবাইলে বা পত্রিকায় অথবা ওয়েবসাইটে দেখতে অপেক্ষা করুন। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের প্রার্থীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এর জুনিয়র কনসালটেন্ট (এ্যানেসথেশিওলজি) [৬ষ্ঠ গ্রেড]  মৌখিক পরীক্ষার তারিখঃ 


২০শে আগষ্ট, এবং ২১শে আগষ্ট, ২০২১


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

পদের নামঃ জুনিয়র কনসালটেন্ট (এ্যানেসথেশিওলজি) [৬ষ্ঠ গ্রেড]

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ নিয়োগের জন্য প্রবেশপত্র ডাউনলোড [পূর্বে ডাউনলোডকৃত] এই লিংকে প্রবেশ করুনঃ



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ "জুনিয়র কনসালটেন্ট (এ্যানেসথেশিওলজি) [৬ষ্ঠ গ্রেড] নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts