BUET Job Circular বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় - বুয়েট (Bangladesh University of Engineering and Technology - BUET) - এ /০৩/২০২১ তারিখে বিভিন্ন পদে রাজস্ব খাতে স্থায়ী ও অস্থায়ী ভিত্তিতে চাকুরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh University of Engineering and Technology - BUET  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় - বুয়েট (Bangladesh University of Engineering and Technology - BUET) এ ২টি বিজ্ঞপ্তির টি ১৫ বিভাগে ২৩ জন  ও ১৯ ক্যাটাগরিতে ২৯ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh University of Engineering and Technology BUET Job Details


 

Bangladesh University of Engineering and Technology BUET Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় - বুয়েট (Bangladesh University of Engineering and Technology - BUET)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.buet.ac.bd  বা  http://regoffice.buet.ac.bd/
আবেদন ফিঃ ১০০০/- বা ৭৫০/-  ৫০০/- বা  ৩০০/- বা ১৫০/-(সোনালী ব্যাংকের পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট বুয়েট অনূকুলে)
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন পৌছাঁনোর শেষ তারিখঃ
৫ই অক্টোবর বা ১৩ই অক্টোবর, ২০২১ ইং


বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় - বুয়েট (Bangladesh University of Engineering and Technology - BUET)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুনঃ

১৫ ক্যাটাগরিতে ২৩ পদের নিয়োগ বিজ্ঞপ্তি 

Job Opportunity for Post of Officers in Various Dept. of BUET. For details click here  

আবেদন পৌছাঁনোর শেষ তারিখঃ ৫ই অক্টোবর,২০২১


১৯ ক্যাটাগরিতে ২৯ পদের নিয়োগ বিজ্ঞপ্তি

Job Opportunity for Post of Staffs in Various Dept. of BUET. For details click here 

আবেদন পৌছাঁনোর শেষ তারিখঃ ১৩ই অক্টোবর,২০২১



বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় - বুয়েট (Bangladesh University of Engineering and Technology - BUET)  নিয়োগের জন্য Application From থেকে এটি ডাউনলোড করে পূরণসহ ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ

বা


রেজিস্টার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকা - ১০০০।


বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় - বুয়েট (Bangladesh University of Engineering and Technology - BUET) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts