Information of Salary শিল্পীর সম্মানীর হার প্রদানের সরকারী বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ বেতার (Bangladesh Betar) এ অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী শিল্পীর সম্মানী হার নির্ধারণ করা হয়েছে। নতুন নীতিমালায় অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীগণকে সঠিক সম্মানী প্রদানের নির্দেশনা প্রকাশ হয়েছে। অর্থ মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী যে সকল দপ্তর/কেন্দ্রে অনিয়মিত শিল্পীগণ অনুষ্ঠান কার্যক্রম পরিচালনা ও প্রচারণা করেন তাদের দৈনিক ভিত্তিতে যে সম্মানী দেওয়া হয়ে থাকে তা সঠিক হারে দেওয়ার নতুন নোটিশ প্রকাশ করেছেন। দেখে নিন নতুন নির্ধারিত সম্মানীর হার প্রদানের বিজ্ঞপ্তিটি। 

দেখুন সরকারী বিজ্ঞপ্তিটি



বাংলাদেশ বেতার (Bangladesh Betar) www.betar.gov.bd
দৈনিক ভিত্তিক অনিয়মিত শিল্পীর সম্মানীর হার প্রদানের কাঠামো দিয়ে ঘোষিত সরকারী বিজ্ঞপ্তি নিচে দেখে নিনঃ  




আউটসোর্সিং (Outsourcing) পদ্ধতিতে জনবল বা সরকারী/ বেসরকারী দপ্তরে বাংলাদেশের বিভিন্ন জেলা ও সিটি কর্পোরেশনে নিয়োগ প্রাপ্তির জন্য সবসময় আমাদের পেজ অনুসরণ করুন।

দৈনিক ভিত্তিক অনিয়মিত শিল্পীর সম্মানীর হার প্রদানের কাঠামো দিয়ে ঘোষিত সরকারী বিজ্ঞপ্তিটি দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts