Bangladesh Bridge Authority BBA Exam Result বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ তে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

 



বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (Bangladeh Bridge Authority - BBA)  তে ১৬/১০/২০২১ তারিখে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়ে ১৭/১০/২০২১ ফলাফল প্রকাশ করেছেন কর্তৃপক্ষ। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (Bangladeh Bridge Authority - BBA)  ০৯ টি ক্যাটাগরির নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি  গত ২৬শে জানুয়ারি, ২০২১ তারিখে প্রকাশিত হয়েছিল।  বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (Bangladeh Bridge Authority - BBA)  লিখিত পরীক্ষা নিয়ে ফলাফল প্রকাশ করেছেন।


রাজস্ব বাজেটের ৩য় ও ৪র্থ শ্রেণির ০৯ ক্যাটাগরির ১৫ জন নিয়োগের বিজ্ঞপ্তির ৩য় ও  ৪র্থ শ্রেণির রিসিপশনিস্ট কাম টেলিফোন অপারেটর, কানুনগো, ডাটা এন্ট্রি অপারেটর ও চেইনম্যান পদের নিয়োগের ‍লিখিত পরীক্ষা গত ১৬/১০/২০২১ তারিখ হয়েছে। 
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (Bangladeh Bridge Authority - BBA)  রিসিপশনিস্ট কাম টেলিফোন অপারেটর, কানুনগো, ডাটা এন্ট্রি অপারেটর ও চেইনম্যান পদের পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। 

১৬/১০/২০২১ তারিখের রিসিপশনিস্ট কাম টেলিফোন অপারেটর, কানুনগো, ডাটা এন্ট্রি অপারেটর ও চেইনম্যান পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে ১৭/১০/২০২১ তারিখেই ফলাফল দেখুন নিচের লিংকেঃ

ফলাফল

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (Bangladeh Bridge Authority - BBA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bba.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ বিজ্ঞপ্তি



বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (Bangladeh Bridge Authority - BBA) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (Bangladeh Bridge Authority - BBA)  লিখিত পরীক্ষার ফলাফল দেখুন ও মৌখিক পরীক্ষার তারিখ জানতে অপেক্ষা করুন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts