Civil Aviation Authority of Bangladesh CAAB Exam Date বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষতে এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB) - এ Instructor (English Language), CNS Engineer, Air Transportration Officer (Statistics), Rater (Aviation English),  Accountant, Fire Supervisor, Driver/ Motor Transport Driver, Store man, Despatch Rider, Traffic Hand, ও Armed Security Guard পদে জনবল নিয়োগের লক্ষ্যে আগামী ২৯/১০/২০২১ ও ৩০/১০/২০২১ তারিখে বিকাল ০৩:৩০ টা হতে অনুষ্ঠিত হবে নিয়োগ বিজ্ঞপ্তিটির  ১১ পদে ৪০,১৮৩৭ জন প্রার্থীর বিভিন্ন কেন্দ্রসমূহে এমসিকিউ পরীক্ষা হবে আগামী ২৯শে অক্টোবর, ২০২১ তারিখের মধ্যে। এ নিয়োগের জন্য তারিখ, সময় ও আসনবিন্যাস ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB) তে পদে নিয়োগ পরীক্ষার জন্য এসএমএস প্রদান করা হচ্ছে মোবাইলে। পরীক্ষার সময়সুচী, আসনবিন্যাস ও বিস্তারিত জানতে ওয়েবসাইট হতে আপনার প্রবেশপত্র ডাউনলোড করে নিন। প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারেন এখান থেকেঃ নিয়োগ পরীক্ষার তারিখ ২৯শে অক্টোবর ও ৩০শে অক্টেবর, ২০২১। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষতে নিয়োগ পরীক্ষার বিস্তারিত দেখুনঃ




উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির  পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৯শে অক্টোবর ও ৩০শে অক্টোবর, ২০২১
 তারিখে ।
এমসিকিউট পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB) এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের বিজ্ঞপ্তি- MCQ পরীক্ষার সময়সূচী। তারিখ-  ২৯/১০/২০২১ ও ৩০/১০/২০২১। Telephone Operator, Security Supervisor পদে পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ 

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB) এ MCQ পরীক্ষার তারিখ সংবলিত বিভিন্ন পদসমূহের বিজ্ঞপ্তি দেখতে নিচের লিংক এ ক্লিক করুনঃ

See Exam Circular

২০২১ সালের অক্টোবর মাসের ২৯ তারিখের পরীক্ষার নোটিশঃ







বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts