অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ এ অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ Finance Division, Ministry of Finance MOF Office Sohayak Exam Result & Viva Exam Date

 


অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) এর ২০তম গ্রেডের (৪র্থ শ্রেণির) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য বিস্তারিত দেয়া হলো। গত ২২শে অক্টোবর,২০২১ তারিখে হয়েছিল অফিস সহায়ক পদের নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষাটি। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় যথাযথ নিয়ম মেনে অংশগ্রহণ করতে পারবেন।

মৌখিক পরীক্ষার তারিখ সংবলিত বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন এখানে

আসন্ন পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিভাগে। অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকৃত প্রার্থীগণের মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।




অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) এ পূর্বের প্রবেশপত্র ব্যবহার করে বিস্তারিত দেখুন এখানেঃ

পূর্বের প্রবেশপত্র ব্যবহারযোগ্য 


প্রতিষ্ঠানের নামঃ অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance)

পদের নামঃ অফিস সহায়ক
 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.mof.gov.bd/

See MOF Job Exam Date

মৌখিক পরীক্ষার তারিখঃ ৮ হতে ১১ই নভেম্বর, ২০২১; সকাল ১০ টা হতে 



পরীক্ষা অনুষ্ঠিত হবে নিচের ঠিকানায়

প্রবেশপত্রে উল্লিখিত স্থানে

অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) এর নিয়োগ পরীক্ষায় প্রবেশপত্রসহ উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts