BPSC Senior Stuff Nurse Job Appointment || বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের সিনিয়র স্টাফ নার্স পদের ২৫২৯ জনের যোগদানের স্থান

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স পদের প্রার্থীগণের লিখিত পরীক্ষার ফলাফল সংবলিত বিজ্ঞপ্তি - ২৯/০৮/২০২১ তারিখে প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য লিথিত পরীক্ষার ফলাফল ও যোগদানের জন্য আবেদনপত্র জমা দানের ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি 
গত ০১/০৩/২০২০ তারিখে প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন এর পরিবার কল্যাণ মন্ত্রণালয় এ সিনিয়র স্টাফ নার্স” পদের মৌখিক পরীক্ষার ফলাফলসহ উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর ও আবেদনের তথ্যাদির উল্লিখিত কাগজপত্র চূড়ান্ত নির্বাচনের জন্য আবেদনপত্র জমা করা প্রার্থীদের যোগদানের কেন্দ্র ও সময় ও নিয়মকানুনসহ তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স [১০ম গ্রেড] পদের লিথিত পরীক্ষার ফলাফল ও আবেদনপত্র জমাদানের জন্য রোল নং অনুযায়ী যোগদানের জন্য নিজ নিজ কেন্দ্র দেখে নিন। এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এর সিনিয়র স্টাফ নার্স [১০ম গ্রেড] পদের চূড়ান্ত ফলাফলের প্রেক্ষিতে যোগদানের বিস্তারিত দেখন কর্মস্থলসহঃ

পিডিএফ কপি দেখুন এখানে ক্লিক করে


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

পদের নামঃ সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/



দেখুন “সিনিয়র স্টাফ নার্স ১০ম গ্রেড” পদের যোগদানের কর্মস্থল বাংলাদেশের বিভিন্ন জেলার স্বাস্থ্য কমপ্লেক্সেঃ

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ "সিনিয়র স্টাফ নার্স" নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts