Sub - Inspector Police Job Exam Date, Time & Venue ক্যাডেট সাব-ইন্সপেক্টর পুলিশ অব (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র দেখুন

 


বাংলাদেশ পুলিশে ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা পরীক্ষা ৮-১৯ ডিসেম্বর-২১ এবং লিখিত ও মনস্তত্ব পরীক্ষা ৩-৫ জানুয়ারি-২২ অনুষ্ঠিত হবে। বিস্তারিত www.police.gov.bd পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ! মোবাইলে এসএমএস আসছে! ক্যাডেট সাব- ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদের প্রাথমিক ও স্বাস্থ্য পরিক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে! অনলাইনে আবেদন ফর্ম পূরণ করে আবেদনে সময়সীমা পরিবর্তন করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ছাড়পত্রের আলোকে বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) -  ০৬/১০/২০২১ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Bangladesh Police  বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ ১০ম গ্রেড এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে পুরুষ ও মহিলাদের সরাসরি নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র)পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করে থাকলে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে অনলাইনের এর মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং পরীক্ষার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Police Job Details


১। পদের নামঃ ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র)
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাশসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ (নির্ধারিত)
বেতন স্কেলঃ ১৬,০০০/- থেকে ৩৮,৬৪০ (গ্রেড-১০)

প্রাথমিক স্বাস্থ্য ও মৌখিক পরীক্ষার তারিখঃ ০৮ থেকে ১৯ ডিসেম্বর, ২০২১ 

লিখিত পরীক্ষার তারিখঃ ৩রা জানুয়ারি হতে ৪ই জানুয়ারি, ২০২ সকাল ১০:০০ টা হতে ১৩:০০ টা ও ৫ই জানুয়ারি ১১ টা




উক্ত বিজ্ঞপ্তিতে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা এবং লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার তারিখ উল্লেখ করা হয়েছিল। তবে অনিবার্য কারণবশত পরীক্ষার তারিখ  এবং আবেদনের সময়সীমা পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত নতুন আবেদনের তারিখ এবং পরীক্ষার তারিখ দেখে নিন এখানে:


বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এর ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদনকৃত প্রার্থীগণ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts