CNP || NSI Result জাতীয় গোয়েন্দা সংস্থা ফিল্ড স্টাফ পদের ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) এ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। ফিল্ড স্টাফ পদের এমসিকিউ পরীক্ষার ফলাফল ঘোষিত হয়েছে দেখে নিন বিস্তারিত। See NSI Important Instruction and Field Stufff Result.

উত্তীর্ণ প্রার্থীদের জন্য জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার গুরুত্বপূর্ণ নির্দেশনা 


জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) - এ রাজস্ব কাঠামোভুক্ত ফিল্ড স্টাফ পদে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। সম্প্রতি এ নিয়োগের জন্য এমসিকিউ পরীক্ষার ফলাফল তৈরি করা হয়েছে, কয়েকপদের ফলাফল প্রকাশ হয়ে চূড়ান্ত পরীক্ষার তারিখ দেখুন ও পরীক্ষা শেষে ফলাফল প্রকাশিত হতে যাচ্ছে।


ফলাফল অনুসারে মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ দেখে তারিখ ও সময় অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করুন

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) এর রাজস্ব কাঠামোভুক্ত ফিল্ড স্টাফ  পদের এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। চূড়ান্ত ফলাফল পেতে এবং মৌখিক পরীক্ষার তারিখ দেখে পরীক্ষায় অংশগ্রহণ করুন।পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককের পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে ইউজার আইডি ব্যবহার করে দেখে নিন নিজ পরীক্ষার ফলাফল ও তারিখ। পরীক্ষার পরবর্তী ধাপ অর্থাৎ মৌখিক বা ব্যবহারিক পরীক্ষার প্রস্তুতি নিন।

http://cnp.teletalk.com.bd

 
পরীক্ষার ফলাফল দেখুন নিচে

প্রতিষ্ঠানের নামঃ জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cnp.gov.bd


www.pmo.gov.bd

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) - এ পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন এমসিকিউতে পাস হয়েছেন এ রোল নম্বরধারীগণ। ১২/১১/২০২১ তারিখে অনুষ্ঠিত ফিল্ড স্টাফ পদের এমসিকিউ পরীক্ষার ফলাফল দেখতে পারেন এখানে। লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন ২,৭৬৯ জন প্রার্থী।

ফলাফল দেখুন











জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় পরীক্ষার  পরীক্ষার তারিখ দেখুন এবং পরবর্তী নির্দেশনা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।





আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts