বাংলাদেশ শিপিং কর্পোরেশন এ পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে Bangladesh Shipping Corporation BSC Job EXAM DATE

 


বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি (Bangladesh Shipping Corporation BSC) - এ লিখিত পরীক্ষার তারিখ ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি (Bangladesh Shipping Corporation BSC) এর ‘অফিস সহকারি কাম-কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম-কম্পিউটার অপারেটর’ পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে গত ২০/০২/২০২২  তারিখে। এ নিয়োগের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি (Bangladesh Shipping Corporation BSC)এর রাজস্ব কাঠামোভুক্ত এর অফিস সহকারি কাম-কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম-কম্পিউটার অপারেটর’  পদে লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ অনুষ্ঠিত হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি (Bangladesh Shipping Corporation BSC)  এর লিথিত ও মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 



Bangladesh Shipping Corporation BSC Job EXAM Details



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি (Bangladesh Shipping Corporation BSC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bsc.gov.bd
 ইমেইল ঠিকানাঃ gm-spd@bsc.gov.bd (cc to: md@bsc.gov.bd)
কর্মস্থলঃ বিএসসি প্রধান কার্যালয়

 পরীক্ষার তারিখঃ ২৫ই ফেব্রুয়ারি, ২০২২ । 


বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি (Bangladesh Shipping Corporation BSC)   নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি (Bangladesh Shipping Corporation BSC)   নিয়োগের জন্য এই ঠিকানা

মহাব্যবস্থাপক (শিপ পার্সোনেল), বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিএসসি ভবন,  সল্টগোলা রোড, চট্টগ্রাম।



বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি (Bangladesh Shipping Corporation BSC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts