BPSC Exam Date || বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ প্রশাসনিক কর্মকর্তা পদের নিয়োগ পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত  (Bangladesh Public Service Commission BPSC),  এর বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের প্রশাসনিক কর্মকর্তা পদে পরীক্ষার তারিখ ও নম্বরর বিভাজন, পরীক্ষা পদ্ধতি প্রকাশ হয়েছে। ৯ম  গ্রেডের পদে আবেদনকারী প্রার্থীদের ২২/০৩/২০২২ তারিখে এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখের ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন  (Bangladesh Public Service Commission BPSC)  ৯ম গ্রেডের পদসমূহের নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে ২২শেমার্চ ২০২২ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন  (Bangladesh Public Service Commission BPSC)  এর বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ আবেদনকারী সকল প্রার্থীর পরীক্ষার আসনবিন্যাস ও তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন। পরীক্ষার তারিখ আগামী ২২শে মার্চ, ২০২২।

 তালিকা দেখুন এখানে 

প্রশাসনিক কর্মকর্তা পদে 




উক্ত প্রশাসনিক কর্মকর্তা পদের লিখিত পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের এর  (Bangladesh Public Service Commission BPSC ) এবং প্রশাসনিক কর্মকর্তা পদে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। ৯ম  গ্রেড পদে জন প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ পরীক্ষার তারিখ প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় স্বাস্থ্য সেবা বিভাগ পরিবার কল্যান মন্ত্রণালয় (Bangladesh Public Service Commission BPSC) এর 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bpsc.gov.bd/


নিয়োগ পরীক্ষার তারিখঃ ২২ মার্চ ২০২১ বেলা ০৩:০০ টা হতে 


Download Admit Card



Food Exam Date Notice


 পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

প্রবেশপত্রে উল্লিখিত স্থান অনুযায়ী, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়,স্বাস্থ্য সেবা বিভাগ  পরিবার কল্যান মন্ত্রণালয় প্রধান কার্যালয়, আগাঁরগাও, শেরে বাংলা নগর, ঢাকা ১২০৭। দেখুন পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ ।


প্রশাসনিক কর্মকর্তা পদে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts