আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ(Alikadam cantonment public School & College )

 


আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ(Alikadam cantonment public School & College  ) - বিভিন্ন মেয়াদী কেন্দ্র শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ২০২২। আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ(Alikadam cantonment public School & College  )এ বিভিন্ন পদে শিক্ষক প্রভাষক, নিয়োগের নিমিত্তে বাংলাদেশের সরকারের বিভিন্ন সুযোগে প্রকৃত নাগরিকদের অনুদানসহ সরকারিভাবে প্রশিক্ষণের সুযোগ দেওয়া হচ্ছে। আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ(Alikadam cantonment public School & College  ) - ০২ টি পদে  জনসংখ্যার ০৩ সংখ্যক প্রার্থীকে সুযোগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । সরাসরি আবেদন করার জন্য  নিচে কেন্দ্র শিক্ষক হিসেবে বিভিন্ন সুবিধাসহ নিয়োগের পদ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Alikadam cantonment public School & College Job Details


১। পদের নাম: সহকারী শিক্ষক 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
পদের সংখ্যাঃ ০১ জন

২। পদের নাম: প্রভাষক (, ইংরেজী, 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
পদের সংখ্যাঃ ০১ জন

Alikadam cantonment public School & College Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ(Alikadam cantonment public School & College  )
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.acpsc.edu.bd/
আবেদনের পদ্ধতিঃ ই মেইলে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ১১ই মে , ২০২২
  

লিখিত পরীক্ষা ১৫ই মে সকাল ১০টা



আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ(Alikadam cantonment public School & College  ) এ শিক্ষক হিসেবে ও অন্যান্য পদে নিয়োগ প্রাপ্যতার জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ



আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ(Alikadam cantonment public School & College  )এ পদে কেন্দ্র শিক্ষক হিসেবে নিয়োগ প্রাপ্যতার জন্য ১১ই মে, ২০২২ তারিখের মধ্যে সরাসরি বা অন্যান্য মাধ্যমে আবেদন করুন এ ঠিকানায়ঃ

আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ। 

আলীকদম সেনানিবাস আলীকদম বান্দরবান


নিয়োগ পরীক্ষার তারিখ আগামী ১৫ই মে, ২০২২

আলীকদম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ(Alikadam cantonment public School & College  ) এ বিভিন্ন পদে নিয়োগ প্রাপ্যতার জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts