পেট্রোলিয়াম কর্পোরেশন এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২


জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC) -  গত ২৩/০১/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল । বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC) শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC)  ০৬ টি পদে সর্বমোট ০৮ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই   পারবেন  পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। 

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC) - এ স্থগিতকৃত পরীক্ষাটি পূণরায় নিতে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC)  এর ‘’ পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে । এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC) এর রাজস্ব কাঠামোভুক্ত এর  লিখিত পরীক্ষার তারিখ অনুষ্ঠিত হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত  পরীক্ষা অনুষ্ঠিত হবে।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC) এর লিথিত পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

পেট্রোলিয়াম কর্পোরেশন  এ যে সকল পদের নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ 21 মে 2022

Bangladesh Petroleum Corporation BPC Job Details

১। পদের নামঃ উপ-ব্যবস্থাপক (বোর্ড)

২। পদের নামঃ  উপ-ব্যবস্থাপক (গণ-সংযোগ)

৩। পদের নামঃ কনিষ্ঠ কর্মকর্তা (সাধারণ কর্মশাখা)

৪। পদের নামঃ উপ-সহকারী প্রকৌশলী (কনিষ্ঠ কর্মকর্তা)

৫। পদের নামঃ উচ্চমান সহকারী 

৬। পদের নামঃ এলডিএ কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.emrd.gov.bd or www.bpc.gov.bd

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

 
বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC)  নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করুন করুন এই লিংকেঃ


বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (Bangladesh Petroleum Corporation BPC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts