Jibon Bima Corporation JBC Exam Results জীবন বীমা কর্পোরেশন এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২



 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জীবন বীমা কর্পোরেশন (Jibon Bima Corporation JBC) - এ উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের পদে জনবল নিয়োগের লক্ষ্যে ০৩/০৯/২০২১ ও ০৪/০৯/২০২১  তারিখে অনুষ্ঠিত নিয়োগ বিজ্ঞপ্তিটির ০৩ পদে ২৯৬ জন উত্তীর্ণ প্রার্থীগণের লিখিত ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ। এ নিয়োগের জন্য ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল গত ০৩/০৯/২০২১ ও ০৪/০৯/২০২১
 তারিখে ।
উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

জীবন বীমা কর্পোরেশন (Jibon Bima Corporation JBC) এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের  অফিস সহায়ক পদে ৮৭৫ জনের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন।


প্রতিষ্ঠানের নামঃ জীবন বীমা কর্পোরেশন (Jibon Bima Corporation JBC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.jbc.gov.bd/

জীবন বীমা কর্পোরেশন (Jibon Bima Corporation JBCএ লিখিত পরীক্ষার ফলাফল সংবলিত ০১ পদের বিজ্ঞপ্তিসমূহ দেখতে নিচের "See Exam Result Circular" ‍এর নিচের লিংকসমূহে ক্লিক করুনঃ

See Exam Result CircularS

২০২১ সালের সেপ্টেম্বর মাসের ০৩ ও ০৪ তারিখের পরীক্ষার ফলাফলের লিংক সমূহ


অফিস সহায়ক পদের ফলাফল

জীবন বীমা কর্পোরেশন (Jibon Bima Corporation JBC)- এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts