অডিটর পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ Viva Exam Date

 


ণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh) - এ অডিটর পদের পরীক্ষার বিজ্ঞপ্তি অনুসারে  তারিখে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে গত ণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh) //২০২২ তারিখে।এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


 উক্ত পদের মৌখিক পরীক্ষা আগামী  তারিখে 0৮/0৬/২০২২ থেকে  ১১/0৮/২০২২ অনুষ্ঠিত হবে।

ণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG ofBangladesh)এর অডিটর পদের মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য মূল ও প্রয়োজনীয় কাগজপত্র সহ সঠিক সময়ে অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেকের পরীক্ষার তারিখ জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


 প্রতিষ্ঠানের নামঃ ণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cga.gov.bd/

জেনে নিন পরীক্ষার তারিখ, কেন্দ্র ও ফলাফলঃ


ণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh)- এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts