BRTA Job Exam Date // বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ (Bangladesh Road Transport Authority BRTA) তে ১৩/০৩/২০২২ তারিখে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। সে অনুযায়ী আবেদন ও আবেদন পরবর্তী সকল প্রক্রিয়াসমূহ ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ (Bangladesh Road Transport Authority BRTA) এর লিখিত পরীক্ষা আগামী  ২৪/০৬/২০২২, ২৫/০৬/২০২২ ও ০১/০৭/২০২২তারিখ হতে অনুষ্ঠিত হবে। যারা যারা এ সকল পদে আবেদন করেছিলেন , তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

Bangladesh Road Transport Authority BRTA Job Exam Date

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ (Bangladesh Road Transport Authority BRTA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.brta.gov.bd/


বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ (Bangladesh Road Transport Authority BRTA) এ ১১ থেকে ২০ গ্রেডের সকল পদের পরীক্ষার অনুষ্ঠিত হবেঃ

 ২৪/০৬/২০২২ এবং ২৫/০৬/২০২২ ও ০১/০৭/২০২২ তারিখে

Admit Card ডাউনলোড করুন এখানেঃ

Bangladesh Road Transport Authority BRTA (বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) এর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন) 


এ সকল পদের আবেদনকৃত যারা যারা পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা নিচের বিজ্ঞপ্তিতে পরীক্ষার তারিখ ও সময় দেখে নিনঃ

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ 

See Exam Date Notice



বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ (Bangladesh Road Transport Authority BRTA) এ নিয়োগের জন্য সঠিকভাবে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts